Breaking News

সৌদি প্রবাসীদের জন্য ব্রেকিং নিউজ। ফাইনাল এক্সিট ভিসা নিয়ে সৌদি জাওয়াজাতের নতুন নির্দেশনা জারী।

সৌদি প্রবাসীদের জন্য ব্রেকিং নিউজ। ফাইনাল এক্সিট ভিসা নিয়ে সৌদি জাওয়াজাতের নতুন নির্দেশনা জারী।সৌদি প্রবাসীদের জন্য ব্রেকিং নিউজ। ফাইনাল এক্সিট ভিসা নিয়ে সৌদি জাওয়াজাতের নতুন নির্দেশনা জারী।বিস্তারিত জানুন নিচের ভিডিওতে
নিউজটি ভিডিও আকারে দেখতে এখানে ক্লিক করুন

আজ বৃহস্পতিবার থেকে সৌদি এয়ারলাইন্স সৌদি আরবগামী বাংলাদেশি কর্মীদের জন্য বিশেষ সুবিধা চালু করেছে।
সৌদি এয়ারলাইন্সের তালিকাভুক্ত তিনশ এর বেশি স্থানীয় ট্রাভেল এজেন্ট সৌদি এয়ারের আর্থিক ও সফটওয়্যার চ্যানেলের মাধ্যমে সৌদি আরবের হোটেল বুকিং করতে পারবে।

এছাড়া গত ২০ মে, ২০২১ তারিখ থেকে যেসব প্রবাসীরা হোটেল বুকিংয়ের কারণে সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট মিস করেছেন তাদের বিনা ফিতে পুনরায় টিকেট ইস্যু করতে সম্মত হয়েছে কর্তৃপক্ষ।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, টিকেটের তারিখ পরিবর্তন তথা রিইস্যুর জন্য কারওয়ান বাজারস্থ সোনারগাঁও হোটেলের সৌদি এয়ারলাইন্স অফিসের পাশাপাশি ট্রাভেল এজেন্ট থেকেও করা যাবে।

এখন থেকে যারা সৌদি আরব থেকে সৌদি এয়ারলাইন্স আপ-ডাউন টিকেট ক্রয় করে দেশে আসবেন। তারা টিকেট রিকনফার্ম বা তারিখ পরিবর্তনের জন্য ঢাকা, সিলেট, চট্টগ্রামসহ অন্যান্য শহরে অবস্থিত তালিকাভুক্ত ট্রাভেল এজেন্ট থেকে করতে পারবেন। এতে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে ঢাকার কারওয়ান বাজারে সৌদি এয়ারলাইন্স অফিসে আসার প্রয়োজন কমে গেল।

হোটেল বুকিংয়ের জন্য ট্রাভেল এজেন্টগুলো সর্বোচ্চ দুই হাজার এবং টিকিট রিইস্যুর জন্য সর্বোচ্চ পাঁচশত টাকা ফি নির্ধারণ করা হয়েছে।

সৌদি আরব প্রবাসী বাংলাদেশি কর্মীদের, দেশ থেকে সৌদি আরবে যাওয়ার জন্য প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের সমস্যা দূরীভূত হলো।

About admin

Check Also

আব্বু আমি এখন কোচিং এ স্পেশাল ক্লাস করছি, আসতে একটু লেট হবে!

এমন ভা’লবাসা এখন সবার মাঝেই কমবেশি প্রভাব ফেরছে। বি’শেষ করে যারা স্কুল-কলেজে পড়েন তাদের এমন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *