Breaking News

সৌদি এয়ারলাইন্স জুন-জুলাই মাসের সিঙ্গেল ও ডাবল টিকেটের দাম জেনেনিন।

সৌদি এয়ারলাইন্স জুন-জুলাই মাসের সিঙ্গেল ও ডাবল টিকেটের দাম জেনেনিন।সৌদি এয়ারলাইন্স জুন-জুলাই মাসের সিঙ্গেল ও ডাবল টিকেটের দাম জেনেনিন।টিকিটের দাম এত বেড়েছে সবার পক্ষে দেশে যাওয়া সম্ভব না ।

বর্তমানে অনেকের ই দেশে যাওয়া সম্ভব হবে না যারা আগে টিকিট নিয়ে রাখেননি । কারন আগে অনেক কম ছিল কিন্তু এখন রিটার্ন টিকিটের দামে সিঙ্গেল টিকিট নিতে হবে সৌদি এয়ারলাইন্সে ।

আজকের এবারের খবরের আলোচনায় থাকছেসৌদি এয়ারলাইন্স জুন-জুলাই মাসের সিঙ্গেল ও ডাবল টিকেটের দাম নিয়ে বিস্তারিত। এটি একটি ভিডিও নিউজ তাই পুরো ভিডিও দেখে বিস্তারিত জেনে নেবার অনুরোধ থাকলোসব নিউজ সবার আগে পেতে আমাদের পেইজের সাথেই থাকুন। ধন্যবাদ। বিস্তারিত জানুন নিচের ভিডিওতে
নিউজটি ভিডিও আকারে দেখতে এখানে ক্লিক করুন

আরো পড়ুন:সৌদি আরব প্রবাসীরা যারা ছুটি শেষে ২০ মে ২০২১ খ্রি: তারিখ হতে ৩০ জুন ২০২১ খ্রি: তারিখের মধ‍্যে সৌদি আরবে গিয়েছেন বা যাবেন এবং যারা বাধ‍্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন পালনের জন‍্য নিজ খরচে হোটেলে থেকেছেন বা থাকবেন তাদেরকে প্রবাসী কল‍্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়াধীন ওয়েজ

আর্নার্স কল‍্যাণ বোর্ড হতে ২৫০০০ টাকা প্রদানের বিজ্ঞপ্তি, আবেদন ফরম এবং যেসব ট্রাভেল এজেন্সী ইতোমধ‍্যে সৌদি এয়ারলাইনসের যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের জন‍্যহোটেল বুকিং শুরু করছে তাদের নাম দেওয়া হলো। বাকী এজেন্সীগুলো হয়তো শীঘ্রই হোটেল বুকিংং এর কাজ শুরু করবে।
ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম এর টাইমলাইন থেকে।

About admin

Check Also

২০০৪ এর পর যারা সৌদি এসেছেন তাদের জন্য সুসংবাদ- যাদের BMET কার্ড বানানো লাগবেনা।

২০০৪ এর পর যারা প্রবাসে এসেছেন তাদের জন্য সুসংবাদ- যাদের BMET কার্ড বানানো লাগবেনা।২০০৪ এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *