Breaking News

কাউকে না জানিয়ে বিয়ে, এবার মা হতে চলেছেন নায়িকা পপি

কাউকে না জানিয়ে বিয়ে, এবার মা হতে চলেছেন নায়িকা পপি
নান্দনিক অভিনয়ের পাশাপাশি দৈ’হিক উচ্চতা, সৌন্দর্য ও আকর্ষণীয় ফিগারের কারণে পপি ছিলেন পরিচালক-প্রযোজকদের পছন্দের তালিকার শীর্ষে। দুই যু’গের ক্যারিয়ারে অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করেছেন ঢাকাইয়া ছবির এই নায়িকা। কিন্তু হঠাৎ করেই উ’ধা’ও হয়ে যান এই নায়িকা। পরিচিত জনদের সঙ্গেও খুব একটা দেখা সাক্ষাৎ নেই তার।

পপির এই আড়ালে চলে যাওয়া নিয়ে গু’ঞ্জ’ন ঢা’লপালা ছড়াচ্ছে। গণমাধ্যমকর্মী থেকে শুরু করে চিত্রনির্মাতারাও বলছেন পপি বিয়ে করে সংসারে মনোনি’বেশ করেছেন। এর মধ্যে আবারো গু’ঞ্জ’ন উঠেছে মা হতে যাচ্ছেন এ নায়িকা। যদিও তার পরিবারের পক্ষ থেকে সন্তানসম্ভবা তো দূরের কথা, বিয়ের বিষয়টিই স্বীকার করছে না।

গেল মার্চে পপির বিয়ের গু’ঞ্জ’নের খবর গণমাধ্যমে প্রকাশ হয়। নায়িকা নাকি নিজের ই’স্কাটনের বাসাও ছেড়ে দিয়েছেন। থাকছেন কূ’টনৈতিক পাড়ায়। স্বামীর দেয়া ফ্ল্যা’টেই থাকছেন তিনি। তারকাদের বিয়ে গো’পন রাখার বিষয়টি নতুন কিছু নয়। সিনেমাপাড়ার গু’ঞ্জ’ন, পপি আর অভিনয়ে ফিরবেন না। তিনি সংসার নিয়েই ব্য’স্ত থাকতে চাচ্ছেন। সেখানেই সময় দিচ্ছেন। মা হতে চলেছেন। এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। এর আগে গত বছরের আগস্টেও তার বিয়ের গু’জ’ব র’টেছিল। কিন্তু বিয়ের খবর সত্য নয় বলে তখন পপি গণমাধ্যমকে জানিয়েছিলেন। তবে এবার বিয়ের গু’ঞ্জ’নে বিষয়ে পপি এখনো কোনো মন্তব্য করেননি। এছাড়া পপির ব্যক্তিগত মোবাইল ফোনটি ব’ন্ধ রয়েছে।

সবশেষ গত বছরের ডিসেম্বরের ২৩ তারিখ ফেসবুকে পোস্ট করেছেন পপি। এরপর থেকেই অনেকটাই উ’ধা’ও পপি। ‘ভালোবাসার প্রজাপ্রতি’ ছবির শুটিং অর্ধেক করেই লাপা’ত্তা হয়ে যান এই নায়িকা। এ ছবি ছাড়াও আরো একটি ছবিতে চু’ক্তিব’দ্ধ হওয়ার কথাও ডিসেম্বরেই জানিয়েছিলেন এ নায়িকা। তবে পপির ঘনি’ষ্ঠজনরা বলছেন অন্য কথা। তারা বলছেন সংসার জীবন আরেকটু গু’ছিয়ে নিয়েই সবাইকে সুখবরটি দেবেন এ চিত্রনায়িকা। সে পর্যন্ত সবাইকে অপে’ক্ষায় থাকার জন্য অনুরো’ধ করেছেন পপি।

About admin

Check Also

মধ্যরাতে ক্লা’বে পরীমনির আরো একটি ভিডিও ভাইরাল (ভিডিও)

মধ্যরাতে ক্লা’বে পরীমনির আরো একটি ভিডিও ভাইরাল (ভিডিও) মধ্যরাতে ক্লা’বে পরীমনির আরো একটি ভিডিও ভাইরাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *