Breaking News

নতুন বিপদে প্রবাসীরা এখনি সাবধান হোন- এয়ারপোর্ট থেকে ফেরত পাঠাচ্ছে প্রবাসীদের।

নতুন বিপদে প্রবাসীরা এখনি সাবধান হোন- এয়ারপোর্ট থেকে ফেরত পাঠাচ্ছে প্রবাসীদের।নতুন বিপদে প্রবাসীরা এখনি সাবধান হোন- এয়ারপোর্ট থেকে ফেরত পাঠাচ্ছে প্রবাসীদের।বিস্তারিত জানুন নিচের ভিডিওতে
নিউজটি ভিডিও আকারে দেখতে এখানে ক্লিক করুন

আরোও পড়ুনঃইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের অন্যতম বেসরকারী বিমান সংস্থা। ইউএস-বাংলা বিভিন্ন গন্তব্যে নূন্যতম খরচে দিচ্ছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ। স্বল্প খরচে নিজের দেশকে দেখার ও জানার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটকদের ভ্রমণকে আকর্ষণীয় করার জন্য কক্সবাজার, চট্টগ্রাম, সিলেটে ও বরিশালে দিয়েছে হলিডে প্যাকেজ।

পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য্য একসাথে উপভোগ করার জন্য কক্সবাজারের প্রায় সব আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল- এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুবিধা রয়েছে ট্যূর প্যাকেজে।সিলেটে ইউএস-বাংলা দিচ্ছে মনোরম লোকেশনে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ। সিলেটে দুই রাত তিন দিনের প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা।

এছাড়া বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম ও বাংলাদেশের অন্যতম নদীবন্দর বরিশালে ভ্রমণের জন্য ইউএস-বাংলা দুইরাত তিনদিনের হলিডে প্যাকেজ ঘোষণা করেছে।আপনার পছন্দের আন্তর্জাতিক মানের হোটেল ও রিসোর্টে থাকার সুবিধা, রিটার্ণ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, ব্রেকফাস্টসহ নানাবিধ হোটেল সার্ভিসের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা রয়েছে প্যাকেজের মধ্যে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের সুবিধার্থে বিনা সুদে ৬ মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।
ব্যাংকসহ বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের সাথে ইউএস-বাংলা কর্পোরেট চুক্তিতে আবদ্ধ রয়েছে। হলিডে প্যাকেজগুলো আগামী ১৫ জুলাই পর্যন্ত কার্যকর থাকবে।

ইউএস-বাংলা’র হলিডেজ প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন। ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ নম্বরে যোগাযোগ করে আজই আপনার ট্রাভেল প্যাকেজ গ্রহন করুন।

About admin

Check Also

আব্বু আমি এখন কোচিং এ স্পেশাল ক্লাস করছি, আসতে একটু লেট হবে!

এমন ভা’লবাসা এখন সবার মাঝেই কমবেশি প্রভাব ফেরছে। বি’শেষ করে যারা স্কুল-কলেজে পড়েন তাদের এমন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *