Breaking News

লা‘থি মে‘রে স্টাম্প ভা‘ঙার পর আছাড়ও মা‘র‘লেন সাকিব, সুজনের সঙ্গে ‘ঝ‘গড়া’

একই ম্যাচে সাকিব আল হাসানের দুই কা;ণ্ডে নতুন বিতর্ক জ;ন্ম নিয়েছে। প্রথ;মত, তিনি লা;থি মে;রে স্টাম্প ভেঙেছেন। এরপরই স্টাম্প তুলে আছাড়ও মারেন মোহামেডান অধিনায়ক!

শুক্রবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুই চির প্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের মধ্যে ঘটেছে এই ঘটনা।

আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ম্যাচ মানেই উত্তেজনার পারদ পৌঁছে যাওয়া তুঙ্গে। তীব্র উত্তেজনার মধ্যেই এই দুটি ঘটনা ঘটালেন সাকিব। অবশ্য এরপর আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন মোহামেডান অধিনায়ক।

পঞ্চম ওভারের শেষ বলটা দারুণভাবে ভেতরে ঢুকিয়েছিলেন সাকিব আল হাসান। ব্যাটসম্যান মুশফিকুর রহিম হন পরাস্ত। এলবিডাব্লিউর জোরালো আবেদনে আম্পায়ার সাড়া দেননি। এরপর এক মুহূর্ত অপেক্ষা না করে ক্ষেপে গিয়ে লাথি মেরেই স্টাম্প ভেঙে ফেলেন সাকিব। পরের ওভার শেষে ফের স্টাম্প তুলে আছাড়ও মারেন তিনি!

এই ম্যাচে আগে ব্যাটিং পেয়ে ১৪৫ রান করে মোহামেডান। জবাব দিতে নেমে ব্যাট করতে গিয়ে শুভাগত হোমের আঘাতে ৯ রানেই ৩ উইকেট হারিয়ে বসে আবাহনী।

আবাহনীর ইনিংসের পঞ্চম ওভারে বোলিংয়ে আসেন সাকিব। ওভারের দ্বিতীয় বলে তাকে ছয় মারেন আবাহনী অধিনায়ক মুশফিকুর রহিম, পরের বলেই চার। শেষ বলে অবশ্য মুশফিককে পরাস্ত করে তার প্যাড আঘাত হেনেছিল সাকিবের বল।

কিন্তু লেগ বিফোরের জন্য সাকিবের জোরালো আবেদনে সাড়া দেননি আম্পায়ার। আর তাতেই সাকিব লাথি মে;রে ভেঙে

ফেলেন বোলিং প্রান্তের স্টাম্প। এই সময়ে আম্পায়ারকে শাসাতেও দেখা গেছে তাকে। এমন আচরণের জন্য শৃঙ্খলাভঙ্গের শাস্তির মুখে পড়তে হতে পারে বাংলাদেশের সফলতম এই ক্রিকেটারকে।

ঢাকা প্রিমিয়ার লিগে একটা বিতর্ক না কাটতেই নতুন আরেকটির জন্ম দিলেন সাকিব। এর আগে লিগের বায়ো বাবল ভেঙে তিনি অনুশীলন করায় তদন্তের মুখে পড়েছিল তার ক্লাব মোহামেডান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *