Breaking News

মুখের মধ্যে বোতল ঢুকিয়ে দেন নাসির, এরপরই অসুস্থ হয়ে পড়েন পরীমনি

ফেসবুক স্ট্যাস্টাসে ‘রে”প ও ‘মে’রে’ ফে’লা’র চেষ্টার অভি’যোগের রোববার রাতে সাংবাদিকদের কাছে তার সঙ্গে ঘটে যাওয়া অ’নাকা’ঙ্ক্ষিত ঘটনার বর্ণনা দিয়েছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। রাজধানীতে নিজ বাসায় পরীমনি সাংবাদিকদের জানান, গত বুধবার (৯ জুন) রাতে পরিচিত অমির সঙ্গে উত্তরার বোট ক্লাবে যান।

সেখানে গিয়ে দেখেন নাসিরুদ্দিনসহ চার-পাঁচজন টেবিলে বসে আছেন। তাদের সঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন অমি। টেবিলে দুটি ম’দে’র বো’ত’ল ছি’ল। পরীকে ‘ম’দ’পা’নে’র প্রস্তাব দিলে তা না’কচ করেন তিনি। পরে তাকে কফি খেতে দেয়া হয়। সেই কফির স্বা’দ স্বাভাবিক ছিল না। তাই তিনি কফি পান করেননি।

এমনকি পরে সরবরাহ করা কো’ল্ড ড্রিংকসেও কিছু মে’শা’নো হয়েছিল বলে মনে হয় তার। তিনি কোল্ড ড্রিংকসও পান করেননি। এতে ‘ক্ষি”প্ত হন নাসিরুদ্দিন। তিনি আরো জানান, তখন পরীমনি ও তার সঙ্গে থাকা জেমী ওয়াশরুমে যেতে চাইলে পরীকে যেতে ‘বা’ধা দেয়া হয়। এমনকি পরীমনি ও জেমী বাসায় যেতে চাইলেও ‘বা”ধা দেয়া হয়।

নাসিরুদ্দিন পরীমনিকে ‘লা”থি ‘মে”রে চেয়ার থেকে ফেলে দেন এবং মুখের মধ‌্যে ম”দে’র বোতল ঢু’কি’য়ে দেন। এতে তার দাঁতের মধ‌্যে আ’ঘা’ত লাগে ও কিছু ম’দ গ’লা’র ম’ধ‌্যে’ চলে যায়। এতে তার বু’ক ‘জ্বা”লা করে। তিনি অ’সুস্থ হয়ে পড়েন। পরীমনি ও জেমী চিৎ’কা’র ও কা’ন্না করলে তাদের ‘রে”প করার হু”ম’কি দেয়া হয় এবং ‘গা”লাগা’লি করা হয়।

About admin

Check Also

শেষমেশ বাধ্য হয়ে বাপ-ছেলের যৌও;; ন নি; র্যা;;তন মেনে নেন জোছনাকে

গভীর রাত। বাসার সবাই ঘুমিয়ে। ঘুমিয়ে ছিলেন জোছনা বেগমও। কিন্তু হঠাৎ অনুভব করেন তার শ’রীরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *