Breaking News

পরীমনির অভিযোগ করা সেই শিল্পপতি নাসির ইউ মাহমুদের পরিচয় প্রকাশ

মুখ খুললেন পরীমণি। ফেসবুকে পোস্ট দেওয়ার দুই ঘণ্টার মাথায় জানালেন তাকে হ”-‘ত্যা ও ‘রে’পচে’ষ্টায় অ’ভিযু’ক্ত ব্যক্তির নাম। জানান, তার ওপর সেদিন রাতে না’র’কী’য় ‘অ”ত্যা’চা’র চালিয়েছেন নাসির ইউ মাহমুদ নামের এক ব্যক্তি। নিজের বাসায় গণমাধ্যম কর্মীদের সামনে এক সংবাদসম্মেলনে এ নিয়ে বিস্তারিত জানান।

তিনি জানান, ঘটনার মূল হোতা নাসির ইউ মাহমুদ নামে এক ব্যক্তি। উত্তরা বোট ক্লাব নামে এক ক্লাবের সাবেক সভাপতি তিনি। পেশায় ব্যবসায়ী। ঘটনার দিন রাত ১২টার পর পরিচিতজনদের নিয়ে ওই ক্লাবে যান পরীমনি। সেদিন চারজন ‘ম”দ্য’প ব্যক্তি পরীমনিকে শারী’রিকভাবে নি”র্যা’ত’ন ক’রেন। ‘চ’ড়-থা’প্প’ড় মা’রেন। গায়ে আ’ঘা’ত করেন। এক পর্যায়ে একজন তাকে নে”শাদ্র’ব্য খাইয়ে ‘রে”পে’র চে’ষ্টাও করে তারা।

পরী বলেন, বুধবার রাত ১২ টার দিকে অমি নামের একজন পরিচিত ব্যক্তির সাথে উত্তরা বোট ক্লাবে যাই। সেখানে আর কেউ ছিল না। তবে পরে সেখানে নাসির ইউ মাহমুদ নামে এক ব্যক্তি আসে। তিনি নিজেকে উত্তরা বোট ক্লাবের সাবেক প্রেসিডেন্ট পরিচয় দেন। এমন তথ্য দিয়ে অ’সুস্থ হয়ে পড়েন পরীমনি। সংবাদ সম্মেলন ছে’ড়ে অন্য ক’ক্ষে চলে যান।

কে এই নাসির ইউ মাহমুদে? ২০১৫ সালে উত্তরা ক্লাবের সভাপতি পদে পুনঃনির্বাচিত হয়েছেন শিল্পপতি নাসির ইউ মাহমুদ। নির্বাচনে নাসির ইউ মাহমুদ ৬৭২ ভোট পান। পেশায় তিনি ব্যবসায়ী। তিনি ঢাকা বোট ক্লাবের সঙ্গেও যুক্ত রয়েছেন।

About admin

Check Also

মধ্যরাতে ক্লা’বে পরীমনির আরো একটি ভিডিও ভাইরাল (ভিডিও)

মধ্যরাতে ক্লা’বে পরীমনির আরো একটি ভিডিও ভাইরাল (ভিডিও) মধ্যরাতে ক্লা’বে পরীমনির আরো একটি ভিডিও ভাইরাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *