Breaking News

আমি নিজেও ধোঁয়াশার মধ্যে আছি, তবে বাচ্চা হবে শুনেছি: পপির বাবা

দীর্ঘদিন ধরেই কোনোপ্রকার খোঁজ নেই চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির। একরকম লা’পা’ত্তা রয়েছেন তিনি। সিনেমার ঘনি’ষ্ঠজন কিংবা অত্মীয়-স্বজন যারা আছেন তাদের কারও সঙ্গেই যোগাযোগ নেই তার। নায়িকার এই আড়ালে থাকার কারণে মিডিয়া পা’ড়ায় রটছে একে একে নানা গু’ঞ্জন।

শুরুতে শোনা গিয়েছিল, এক ব্যবসায়ীকে লু’কিয়ে বিয়ে করার কারণে গা ঢাকা দিয়েছেন তিনি। বর্তমানে রাজধানীতেই গো’পন সংসার পেতেছেন পপি! এখন শোনা যা’চ্ছে, তিনি নাকি সন্তানের মাও হয়েছেন। পপির ব্যক্তিগত নম্বরটি অনেক দিন ধরেই বন্ধ। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নি’ষ্ক্রি’য় তিনি।

এর আগে এত দীর্ঘ সময় আ’ত্মগো’পনে কখনো যাননি পপি। এদিকে প্রায় ছয় মাস ধরে এ নায়িকাকে খুঁ’জছেন তার প্রযোজকেরা। চলচ্চিত্রের লোকজনতো দূরের কথা, পপির পরিবারের লোকেরাও জানেন না তার খবর। পপির খবর নিতে তার বাবা আমির হোসেনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে খুলনা থেকে তিনি বলেন, পপি ঢাকাতেই আছে।

পপির বিয়ে ও মা হওয়া প্রসঙ্গে জানতে চাইলে বলেন, আমি নিজেও ধোঁ’য়াশার মধ্যে আছি। তবে তেমনই শুনেছি। এর বেশি আমার জানা নেই। তার সহকর্মী ও ভ’ক্তদের প্রত্যাশা, পপির জীবনে যাই ঘ’টুক না কেন, তিনি শিগগিরই ফিরবেন। করবেন সব জল্পনার অবসান। সবশেষ ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় ২০২০-এর জুনে কাজ করেন পপি। ছবিটির প্রায় ২০ শতাংশ কাজ এখনো বাকি। পপির জন্যই সেই কাজ আট’কে আছে।

About admin

Check Also

মধ্যরাতে ক্লা’বে পরীমনির আরো একটি ভিডিও ভাইরাল (ভিডিও)

মধ্যরাতে ক্লা’বে পরীমনির আরো একটি ভিডিও ভাইরাল (ভিডিও) মধ্যরাতে ক্লা’বে পরীমনির আরো একটি ভিডিও ভাইরাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *