Breaking News

ঢাকা টু রিয়াদ -জেদ্দা-দাম্মাম-মদিনা❗ #সিঙ্গেল_টিকিটের_দামে_রিটার্ন_টিকিট_কেনার_অফার। আজই বুকিং করেনিন

ঢাকা টু রিয়াদ -জেদ্দা-দাম্মাম-মদিনা❗ #সিঙ্গেল_টিকিটের_দামে_রিটার্ন_টিকিট_কেনার_অফার। আজই বুকিং করেনিন ঢাকা টু রিয়াদ -জেদ্দা-দাম্মাম-মদিনা❗ #সিঙ্গেল_টিকিটের_দামে_রিটার্ন_টিকিট_কেনার_অফার। আজই বুকিং করেনিন

আজকের এবারের খবরের আলোচনায় থাকছেঢাকা টু রিয়াদ -জেদ্দা-দাম্মাম-মদিনা সিঙ্গেল টিকিটের দামে রিটার্ন টিকিট কেনার অফার। নিয়ে বিস্তারিত। এটি একটি ভিডিও নিউজ তাই পুরো ভিডিও দেখে বিস্তারিত জেনে নেবার অনুরোধ থাকলো

সব নিউজ সবার আগে পেতে আমাদের পেইজের সাথেই থাকুন। ধন্যবাদ। বিস্তারিত জানুন নিচের ভিডিওতে
নিউজটি ভিডিও আকারে দেখতে এখানে ক্লিক করুন

আরো পড়ুন:আগামীকাল মঙ্গলবার থেকে কার্যকর হচ্ছে এই প্রজ্ঞাপন। কোন স্পন্সর অথবা কোম্পানি যদি শ্রমিকদের এ সময় কাজের জন্য বাধ্য করায় থাকতে জরিমানা। শ্রমিকদের স্বাস্থ্য ঝুঁকির কথা মাথায় রেখে এমন সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কেননা এই তিনমাস সৌদি আরবের প্রত্যন্ত অঞ্চলে রোধের মাত্রা বেশি থাকে।
জনস্বার্থেঃ প্রবাস পরবাস টিম

#ব্রেকিং_নিউজঃ
সৌদি আরবের অভ্যন্তরে থেকে ৬০ হাজার হাজি নিয়ে অনুষ্ঠিত হবে এবারের হজ। গত বছরের ন্যায় এবছরও সৌদি এবং বিদেশি নাগরিকরা হজ করার সুযোগ পাবেন ফলে দেশটির বাইরে থেকে কেউ হজ করতে প্রবেশ যেতে পারবেন না।

আজ শনিবার দুপুরে ফাইনালি ঘোষণা দিয়েছে সৌদি হজ মন্ত্রণালয়। করোনা ভাইরাস সংক্রমণের কারণে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বললেন সংশ্লিষ্ট মুখপাত্র।
এতে জোর দিয়ে বলা হয়, হজ করতে ইচ্ছুকদের অবশ্যই সব ধরনের জটিল রোগ থেকে মুক্ত হতে হবে। এছাড়া তাদের বয়স হতে হবে ১৮ থেকে ৬৫ বছর। তাদের সবাইকে করোনা ভাইরাসের টিকাও গ্রহণ করতে হবে। তাদের কেউ সৌদি আরবের বাইরের কোনো দেশের হতে পারবেন না।

আগামী কাল রোববার দুপুর ১২ টা থেকে নিছে দেয়া লিংকের মাধ্যমে হজের জন্য আবেদন করতে পারবে ২৩ জুন আবেদনের শেষ তারিখ।

About admin

Check Also

শেষমেশ বাধ্য হয়ে বাপ-ছেলের যৌও;; ন নি; র্যা;;তন মেনে নেন জোছনাকে

গভীর রাত। বাসার সবাই ঘুমিয়ে। ঘুমিয়ে ছিলেন জোছনা বেগমও। কিন্তু হঠাৎ অনুভব করেন তার শ’রীরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *