Breaking News

#ইন্নালিল্লাহ মসজিদের এসি চু’রি’র দায়ে প্রবাসী বাংলাদেশী আ’ট’ক।

মসজিদের এসি চু’রি’র দায়ে প্রবাসী বাংলাদেশী আ’ট’ক
উপসাগরীয় দেশ মসজিদের এসি চুরির দায়ে সিরিয়ান ও বাংলাদেশীসহ ৩ জন আ;ট’ক হয়েছেন।তবে এখনও আ;টককৃত বাংলাদশির পরিচয় জানা সম্ভব হয়নি।
একজন কুয়েতি নাগরিক আরো বলেন- ফাহাদ আল-আহমেদ এলাকায় অবস্থিত আবদুল্লাহ বিন মাসউদ মসজিদের তিনটি এসির মেশিন ও ইউনিট স্থাপনকারী তিন জনকে দেখেছিলেন, তারা দুটি গাড়ি এনেছিলো।

তাদের মধ্যে একটি হাফ লরি, এবং অন্যটি ট্যাক্সি।দেশটিতে গুটি কয়েকজন মানুষের জন্য পুরো বাংলাদেশিদের সুনাম ক্ষু’ণ্ণ হচ্ছে।ফলে এ নিয়ে প্রবাসীদের মাঝে ক্ষো’ভ সৃষ্টি হয়েছে।দেশটিতে বাংলাদেশিরা খুব দক্ষতার সাথেই কাজ করে যাচ্ছে।

কিন্তু এসি চু’রি’র ঘটনায় বাংলাদেশির সম্পৃক্ততার বিষয়টি খুবই নেতিবাচকভাবে দেখছেন সবাই।সূত্র: আল রাই এর ভেরিফায়েড টুইটার একাউন্ট থেকে …এদিকে কুয়েতে করোনার শুরু থেকে এই পর্যন্ত সাধারণ সব ধরনের ( বিশেষ পেশা ও ডিপ্লোম্যাট ছাড়া) ভিসা ইস্যু বন্ধ রয়েছে!

মাঝে কিছু গৃহস্থালি ( খাদেম : আর্টিকেল ২০) নাম্বার ভিসা ইস্যু করার কথা জানা গিয়েছিল, যদিও সেই কার্যক্রম আবার ঝিমিয়ে পড়েছে বলে প্রতীয়মান হচ্ছে সাম্প্রতিক সময়ে …অতি সম্প্রতিককালে বাংলাদেশী কিছু অসাধু মানুষ বিভিন্ন মাধ্যম ও অনলাইনে ভিসা লা’ মানা ( সুপারিশকৃত পেপার) ও ভিসা কপি দেখিয়ে মানু‌ষকে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে এবং এই কর্মকাণ্ড সাধারণ অভিবাসন প্রত্যাশীদের সাথে প্র;তারণা, ভ;ন্ডা;মি ও অর্থ আ’ত্বসাতের হী’ন প্রচেষ্টা বলে মনে করছে!

তাই সকল প্রবাসীদের এই ধরনের বিভ্রান্তিমূলক কাজ থেকে বিরত থাকার অনুরোধ করা হয়েছে

About admin

Check Also

শেষমেশ বাধ্য হয়ে বাপ-ছেলের যৌও;; ন নি; র্যা;;তন মেনে নেন জোছনাকে

গভীর রাত। বাসার সবাই ঘুমিয়ে। ঘুমিয়ে ছিলেন জোছনা বেগমও। কিন্তু হঠাৎ অনুভব করেন তার শ’রীরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *