Breaking News

সৌদিতে আবারো নিষে,,ধাজ্ঞা:-নতুন ভিসাধারী সহ পুরাতন প্রবাসীদের বিষয়ে সংবাদ রিলিজ করছে মন্ত্রনালয়। সৌদি

সৌদিতে আবারো নিষে,,ধাজ্ঞা:-নতুন ভিসাধারী সহ পুরাতন প্রবাসীদের বিষয়ে সংবাদ রিলিজ করছে মন্ত্রনালয়। সৌদিসৌদিতে আবারো নিষে,,ধাজ্ঞা:-নতুন ভিসাধারী সহ পুরাতন প্রবাসীদের বিষয়ে সংবাদ রিলিজ করছে মন্ত্রনালয়। সৌদিবিস্তারিত জানুন নিচের ভিডিওতে
নিউজটি ভিডিও আকারে দেখতে এখানে ক্লিক করুন

সৌদি সরকার আগামী ১ আগস্ট, ২০২১ থেকে করোনা ভ্যাকসিন গ্রহণ না করা ব্যক্তিদের শপিং মলে প্রবেশ এর উপর নিষেধাজ্ঞা জারি করেছে। আগামী ১ আগস্ট, ২০২১ থেকে সৌদি আরবের বিভিন্ন শপিং মলে প্রবেশ করতে হলে করোনা ভ্যাকসিন এর কমপক্ষে একটি ডোজ গ্রহণ করা থাকতে হবে।

সৌদি আরবে করোনা ভ্যাকসিন গ্রহণ না করা ব্যক্তিরা শপিং মলে প্রবেশ করতে পারবে না
করোনা ভ্যাকসিন এর কমপক্ষে একটি ডোজ গ্রহণ করা ব্যতীত কোন ব্যক্তি আগামী ১ আগস্ট, ২০২১ থেকে সৌদি আরবের কোন শপিং মলে প্রবেশ করতে পারবেন না। আজ রবিবারে সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্তের কথা জানান সৌদি আরবের শিল্প মন্ত্রণালয় এর মুখপাত্র আবদুলরাহমান আল-হুসেইন।

তিনি আরো জানান, সৌদি আরবের শপিং মল এবং বিনোদন কেন্দ্রগুলোতে সঠিকভাবে স্বাস্থ্যবিধি এবং করোনা সতর্কতা মেনে চলার কারনে এসকল স্থানে সচেতনতার বৃদ্ধি পেয়েছে। তিনি জানিয়েছেন, মূলত ৪ টি কারনে যেকোন স্থানের ভেতরে এবং বাইরে জনসমাগম এর সৃষ্টি হতে পারে – সেলিব্রেটি এবং এডভাইজর

দের দাওয়াত করলে, দোকানে বা শপিং মলে কোন অনুষ্ঠানের আয়োজন করলে, দর্শক প্রয়োজন হয় এমন কোন প্রতিযোগীতার আয়োজন করলে, এবং কোন পণ্য বা সেবা এর লঞ্চিং ইভেন্টে। এখন পর্যন্ত এই ৪ প্রকারের কর্মকান্ডের উপর নিষেধাজ্ঞা জারি করা রয়েছে বলে জানান মন্ত্রণালয় এর মুখপাত্র।

এছাড়াও সংবাদ সম্মেলনে জানানো হয়, এখন পর্যন্ত সমগ্র সৌদি আরবে বিভিন্ন শপিং মলে প্রায় ১ লাখ ৩ হাজার ২৭৪ টি পরিদর্শন অভিযান চালানো হয়েছে। এই অভিযানগুলোতে মোট ৩ হাজার ৪৩৬ টি কেস পাওয়া গিয়েছে যেখানে সঠিকভাবে করোনা নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মানা হয়নি।

আগামী ১ আগস্ট থেকে বিভিন্ন খেলাধুলার বা বিনোদনমূলক অনুষ্ঠানে বা যেকোন সাংস্কৃতিক বা যেকোন সামাজিক অনুষ্ঠানে প্রবেশ বা অংশগ্রহণ এর জন্য করোনা ভ্যাকসিন গ্রহণ করা থাকা বাধ্যতামূলক করা হবে।

About admin

Check Also

শেষমেশ বাধ্য হয়ে বাপ-ছেলের যৌও;; ন নি; র্যা;;তন মেনে নেন জোছনাকে

গভীর রাত। বাসার সবাই ঘুমিয়ে। ঘুমিয়ে ছিলেন জোছনা বেগমও। কিন্তু হঠাৎ অনুভব করেন তার শ’রীরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *