Breaking News

কোকের বোতল সরিয়ে রোনালদো বললেন পানি খান

ক্রিস্টিয়ানো রোনালদোর ইউরোর মিশন শুরু হচ্ছে মঙ্গলবার। বুদাপিস্টে হাঙ্গেরির আতিথেয়তা নেওয়ার আগে অদ্ভুত কা’ন্ড ঘটালেন পর্তুগালের অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে কোচ ফার্নান্দো সান্তোসকে নিয়ে হাজির রোনালদো। মঞ্চে গিয়ে দেখলেন টেবিলের ওপর দুটি কোকা কোলার ও একটি পানির বোতল রাখা।

কোকা কোলার বোতল সরিয়ে দিয়ে পানির বোতল রেখে দিলেন। হাতে নিয়ে রোনালদোর বার্তা, ‘পানি খান!’ তার এমন কা’ণ্ড দেখে অ’বাক হয়েছেন সবাই।

এ বার্তায় রোনালদো আরও একবার স্পষ্ট যে, ফিটনেস এবং স্বাস্থ্য নিয়ে কতটা সচেতন তিনি। স্বভাবতই রোনালদোর এ বার্তা ইতিমধ্যে ভাই’রাল হয়েছে সারা’বিশ্বে।

ফিটনেস নিয়ে রোনালদোর সচেতনতা আজকের নয়। বছরের পর বছর করছেন কঠোর পরিশ্রম, খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ, স্বাস্থ্যকর ও সুশৃঙ্খল জীবনযাপন করে আসছেন। এতে মাঠের পারফরম্যান্সে নিজেকে নিয়ে গেছেন চূঁড়ায়। শুধু নিজের-ই নয় ছে’লের ফিটনেস নিয়েও বেশ সচেতন রোনালদো।

গত বছর দুবাইয়ে শতাব্দীর সেরা খেলোয়াড়ের পুরস্কার নেওয়ার সময় ছে’লের সম্ভাবনা নিয়ে রোনালদো বলেন, আমা’র ছে’লের সম্ভাবনা আছে। দেখা যাক সে গ্রেট ফুটবলার হতে পারে কি না।

প্রায় ওকে কোকা কোলা, চিপস খেতে দেখি। যা আমাকে বির’ক্ত করে। বকা দিলে লুকিয়ে নেয়। আবার আমি ঘরে

না থাকলে সেগুলো বের করে খেতে শুরু করে। আমি চাই সে এগু’লি এড়িয়ে চলুক। ছোট বলে হয়তো বুঝতে পারছে না। মাত্র ১০ বছর। এগুলো শরীরের জন্য মোটেও ভাল নয়।

About admin

Check Also

এএসআই সৌমেন রায় হি-“ন্দু আর আসমা মু” সলিম : বিয়ে হলো কিভাবে?

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে এক নারী ও তার শিশুসন্তানসহ তিনজনকে ,,লি করে ,ত্যা করেছে পু,লিশের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *