Breaking News

সৌদির আমেল মঞ্জিল পেশা পরিবর্তন সম্ভব- যে একটি পথ খোলা আছে।

সৌদির আমেল মঞ্জিল পেশা পরিবর্তন সম্ভব- যে একটি পথ খোলা আছে।সৌদির আমেল মঞ্জিল পেশা পরিবর্তন সম্ভব- যে একটি পথ খোলা আছে।
আজকের এবারের খবরের আলোচনায় থাকছেসৌদির আমেল মঞ্জিল পেশা পরিবর্তন সম্ভব- যে একটি পথ খোলা আছে।সেই নিয়ে বিস্তারিত।

এটি একটি ভিডিও নিউজ তাই পুরো ভিডিও দেখে বিস্তারিত জেনে নেবার অনুরোধ থাকলোসব নিউজ সবার আগে পেতে আমাদের পেইজের সাথেই থাকুন। ধন্যবাদ। বিস্তারিত জানুন নিচের ভিডিওতে
নিউজটি ভিডিও আকারে দেখতে এখানে ক্লিক করুন

আরো পড়ুন:সৌদি আরবের হজ ও উমরাহ মন্ত্রণালয় চলতি বছরের পবিত্র হজের রেজিস্ট্রেশন শুরু করার প্রথম ২৪ ঘন্টায় ৪৫০,০০০ জন মানুষ হজের জন্য আবেদন করেছেন । মোট আবেদনকারীদের মধ্যে ৬০ শতাংশ পুরুষ, এবং ৪০ শতাংশ নারী।

মাত্র ২৪ ঘন্টায় হজের জন্য ৪ লাখ ৪০ হাজার আবেদন!
ইতিমধ্যেই হাজীদের থাকার জন্য ক্যাম্প এর অবস্থান ও নির্মান সম্পন্ন করেছে মন্ত্রণালয়। চলতি সপ্তাহের মধ্যেই হাজীদের ক্যাম্প এবং আবাসন সংক্রান্ত বাকি কাজও সম্পন্ন হয়ে যাবে বলে জানিয়েছে মন্ত্রণালয়। এর পাশাপাশি হাজীরা যাতে স্বাস্থ্যবিধি মেনে চলতে পারেন তা নিশ্চিত করতে কাজ করছে মন্ত্রণালয়।

হজ এবং উমরাহ মন্ত্রনলয় এর প্রতিমন্ত্রী আবদুল ফাত্তাহ মাশাত জানিয়েছেন, হাজীদের আবেদন এবং আবেদন থেকে চূড়ান্ত তালিকা তৈরী করার সময় আবেদনকারীদের জাতীয়তা কোন প্রভাব ফেলবে না, সৌদি আরবে অবস্থিত সৌদি নাগরিক এবং প্রবাসী, সকলকেই নির্ধারিত অগ্রাধিকার অনুসারে হাজীদের চূড়ান্ত তালিকা করা হবে।

তিনি জানান, আগামী ২৩ জুন পর্যন্ত রেজিস্ট্রেশন করে আবেদন করা যাবে ইলেকট্রনিক পোর্টাল এর মাধ্যমে। বিগত ৫ বছরে যারা হজে অংশগ্রহণ করেননি এবং যারা প্রথমবার হজ এ অংশগ্রহণ করার জন্য আবেদন করেছে, তাদেরকে চূড়ান্ত হাজীর তালিকায় অগ্রাধিকার দেয়া হবে।

About admin

Check Also

শেষমেশ বাধ্য হয়ে বাপ-ছেলের যৌও;; ন নি; র্যা;;তন মেনে নেন জোছনাকে

গভীর রাত। বাসার সবাই ঘুমিয়ে। ঘুমিয়ে ছিলেন জোছনা বেগমও। কিন্তু হঠাৎ অনুভব করেন তার শ’রীরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *