Breaking News

আজ ১৬ জুন থেকে সৌদি যেতে নতুন শর্ত কার্যকর | না মানলে ফেরত এয়ারপোর্ট থেকে |

আজ ১৬ জুন থেকে সৌদি যেতে নতুন শর্ত কার্যকর | না মানলে ফেরত এয়ারপোর্ট থেকে |আজ ১৬ জুন থেকে সৌদি যেতে নতুন শর্ত কার্যকর | না মানলে ফেরত এয়ারপোর্ট থেকে |বিস্তারিত জানুন নিচের ভিডিওতে
নিউজটি ভিডিও আকারে দেখতে এখানে ক্লিক করুন

সৌদি প্রবাসী যাত্রীগন বিমান বাংলাদেশ এয়ারলাইনস তাদের ওয়েবসাইটের বিবৃতিতে জানিয়েছেন সৌদি আরব থেকে ভ্রমণকারী যাত্রীগন জেদ্দা / রিয়াদ ও দাম্মাম বিমান বন্দর দিয়ে দেশে আসবেন তাদেরকে ফ্লাইট উড়াল দেওয়ার ৬ ঘন্টা পুর্বে বিমান বন্দরে উপস্থিত থাকার জন্য জানিয়েছেন।

সম্মানিত যাত্রীগন যে এয়ারলাইন্স এর টিকেট কিনেছেন সেই এয়ারলাইন্স এর বুকিং কাউন্টারে ফ্লাইট উড়ার ৪ ঘন্টা আগে মাল বুকিং করবেন এবং ২ ঘন্টা আগে কাউন্টার বন্ধ হয়ে যাবে এবং ১ ঘন্টা আগে ডিস্প্রেসার গেট বন্ধ হয়ে যাবে।অতিরিক্ত মালামালসহ ফ্লাইট উড়াল দেওয়ার ৪ ঘন্টা আগে মাল বুকিং দেওয়া কথা বলা হয়েছে।

আরও পড়ুনঃকরোনাভাইরাসের ভ্যাকসিন এখনও যারা নেননি তারা সৌদি আরবের শপিংমলসহ কোনও বাণিজ্যিক পণ্য বিক্রয়ের স্থলে প্রবেশ করতে পারবেন না। আগামী ১ আগস্ট থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হতে যাচ্ছে।

দেশটির বাণিজ্য মন্ত্রণালয়ের মুখপাত্র আবদুল রাহমান আল হুসেইন রোববার (১৩ মে)এ তথ্য জানিয়েছেন। আল হুসেইন বলেন, যারা করোনার ভ্যাকসিনের অন্তত একটি ডোজ নিয়েছেন তারা শপিং মলে প্রবেশ করতে পারবেন।

এছাড়া কোনো সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে ব্যবসা অথবা অন্য কাজে প্রবেশের ক্ষেত্রেও শুধু ভ্যাকসিন গ্রহণকারীরাই অনুমতি পাবেন। সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান এবং গণপরিবহনের ক্ষেত্রেও একই নিষেধাজ্ঞা কার্যকর থাকবে। এছাড়া এর মাধ্যমে করোনার সংক্রমণরোধও সম্ভব হবে বলে আশা প্রকাশ করছে কর্তৃপক্ষ।

About admin

Check Also

শেষমেশ বাধ্য হয়ে বাপ-ছেলের যৌও;; ন নি; র্যা;;তন মেনে নেন জোছনাকে

গভীর রাত। বাসার সবাই ঘুমিয়ে। ঘুমিয়ে ছিলেন জোছনা বেগমও। কিন্তু হঠাৎ অনুভব করেন তার শ’রীরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *